২৬ জুন ২০২৪, বুধবার



মাইক্রোবাসকে ট্রাকচাপা: ঝরে গেলো ৭ প্রাণ

নরসিংদী সংবাদদাতা || ২৫ আগস্ট, ২০২৩, ১১:০৮ এএম
মাইক্রোবাসকে ট্রাকচাপা:  ঝরে গেলো ৭ প্রাণ


নরসিংদীতে ট্রাকচাপায় ৭ মাইক্রোবাসযাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার  (২৪ আগস্ট ) দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল খায়ের এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, নিহতের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন, টাঙ্গাইল জেলার দেলদোয়ার থানার মীর কুমল্লী এলাকার মীর মোতাহারের ছেলে সবুজ (৩২), মির্জাপুর থানার ভাওরা এলাকার  মৃত আইয়ুব খানের ছেলে আল আমিন (২৭), ঝালকাঠি জেলার রাজাপুর থানার পীর গোপালপুর এলাকার আব্দুল গণি হাওয়ালদারের ছেলে আল আমিন (২৭), মাদারীপুর জেলার কালকিনি থানার উত্তরকৃষ্ণ নগর এলাকার তোফাজ্জল হাওলাদারের ছেলে আব্দুল আউয়াল (৪০), বরিশাল জেলার মুলাদী থানার মুলাদী এলাকার মজিবুর সিকদারের ছেলে আরিয়ান ওরফে রায়হার (২৫) ও জামালপুর জেলার সারযাবাড়ী থানার দারাবর্শা এলাকার দুদু মিয়ার ছেলে রাজু আহমেদ (৩৭)।

ঘটনাস্থলে উদ্ধার কাজে নিয়োজিত ফায়ার সার্ভিসকর্মীরা জানান, সাভার থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটি সিলেট যাচ্ছিল। শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ট্রাক সামনে থেকে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ৫ যাত্রী নিহত হন। এছাড়া গুরুতর আহত হন আরও ৬ জন। তাদের সবাইকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান আরও ২ জন। আহত বাকি ৪ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআই আবুল খায়ের বলেন, ‘ট্রাকটি জব্দের পাশাপাশি  চালককে আহত অবস্থায় আটক করা হয়েছে। চালক পুলিশ হেফাজতে রয়েছেন।

ঢাকা বিজনেস/মাহমুদ/এনই



আরো পড়ুন