২৬ জুন ২০২৪, বুধবার



আরিয়ানের তৃতীয় মিশন ‘ফ্লাইট ২২৭’

বিনোদন ডেস্ক || ২৭ জুলাই, ২০২৩, ০৪:০৭ পিএম
আরিয়ানের তৃতীয় মিশন ‘ফ্লাইট ২২৭’


ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘উনিশ ২০’ শিরোনামে ওয়েব ফিল্ম নির্মাণ করে দর্শক মহলে ব্যাপক সাড়া পান তিনি। এবার নতুন ওয়েব ফিল্ম নির্মাণ করতে যাচ্ছেন। নাম ‘ফ্লাইট ২২৭’। যার কাহিনী এগোবে জার্নি, সম্পর্ক ও ট্র্যাজেডির মধ্য দিয়ে। সিনেমাটির গল্প, চিত্রনাট্য আর সংলাপ নির্মাতা নিজেই লিখেছেন।

সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ওয়েব ফিল্মটির পোস্টার প্রকাশ করেন মিজান। ছবিতে দেখা যায় খোলা জমির মধ্যে একটি বিধ্বস্ত বিমান পড়ে আছে। যেখান থেকে ধোঁয়া উড়ছে। ছবি দেখে বোঝাই যায় বিমান দুর্ঘটনা নিয়ে ওয়েব সিরিজটির গল্প।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‘জীবন হঠাৎ থমকে যায়!’ এটি থেকে সহজেই বোঝা যাচ্ছে, এবারের গল্পটি বিমান দুর্ঘটনার মতো স্পর্শকাতর বিষয় নিয়ে। ‘ফ্লাইট ২২৭’ প্রসঙ্গে গণমাধ্যমকে আরিয়ান বলেন, ‘এটা একসঙ্গে অনেকগুলো গল্প বলবে।’

কখনো সম্পর্কের, কখনো প্রেমের, কখনো বন্ধুত্বের আবার কখনো ক্রাইসিসের গল্প। এটা মূলত একটা জার্নির গল্প। কী জার্নি, কোথায় জার্নি, এই জার্নির শুরু কোথায় শেষ কোথায় সব জানা যাবে সিনেমায়। ওয়েব ফিল্মে কাস্টিং, শুটিং কিংবা মুক্তির তারিখ; কিছুই বলতে নারাজ আরিয়ান। তবে জানা গেল, ওয়েব ফিল্মটি বঙ্গ বিডিতে মুক্তি পাবে।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন