২৬ জুন ২০২৪, বুধবার



নতুন সিনেমায় রাধিকা

বিনোদন ডেস্ক || ২৫ জুলাই, ২০২৩, ০২:০৭ পিএম
নতুন সিনেমায় রাধিকা


বলিউডের সাহসী অভিনেত্রী রাধিকা আপ্তে। অনেক চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন তিনি। সম্প্রতি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। পরিচালক টিসকা চোপড়ার ‘এ ট্রেইন ফ্রম ছাপড়োলা’ সিনেমায় দেখা যাবে তাকে।

সাসপেন্স থ্রিলার গল্পে নির্মিত এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন রাধিকা আপ্তে। যেই চরিত্রটি করার কথা ছিল অভিনেত্রী কারিনা কাপুর খানের। কারণবশত সিনেমাটি করছেন না তিনি।এ বিষয়ে নির্মাতা পিঙ্কভিলাকে বলেন, ‘রাধিকার আগে এই চরিত্রটির জন্য আমরা কারিনার সঙ্গে কথা বলি। এরপর তাকে গল্প শুনানো হয়। গল্পে কিছুটা পরিবর্তনের কথা বলেন তিনি। আমরা গল্পে পরিবর্তন না করতে চাইলে প্রজেক্ট থেকে নিজের নাম সরিয়ে নেন কারিনা। এরপর রাধিকার সঙ্গে আমরা যোগাযোগ করি। তিনি চরিত্রটি করতে রাজি হয়ে যান। আশা করি রাধিকার সঙ্গে নির্মাতা হিসেবে বলিউডের দর্শকদের অসাধারণ একটি গল্প উপহার দিতে পারব আমি।’

এরপর নিজের নির্মাণ নিয়ে কথা বলেন তিনি। টিসকা চোপড়া বলেন, ‘ক্যামেরার পেছনে কাজ করার ইচ্ছা আমার বহু আগে থেকেই ছিল। এর মাঝে আমি একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমাও নির্মাণ করেছি ২০২০ সালে, যা দর্শক মহলে বেশ ভালো সাড়া ফেলে। এবার নতুন চ্যালেঞ্জ। আশা করি, সবার সহযোগিতায় সিনেমাটি সবার মন জয় করবে।’সিনেমার শুটিং এ বছরই শুরু হওয়ার কথা রয়েছে। তবে বড় পর্দায় মুক্তি দেওয়া হবে নাকি ওটিটিতে সিনেমাটি মুক্তি দেওয়া হবে, সে বিষয়ে এখনও কিছু নিশ্চিত করেননি তিনি। তবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে নির্মাতা নিজেও অভিনয় করবেন। বাকি চরিত্র এখনো ঠিক হয়নি।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন