২৬ জুন ২০২৪, বুধবার



রচনার ‘রচনা কেয়ার’

বিনোদন ডেস্ক || ০৮ জুলাই, ২০২৩, ১২:০৭ পিএম
রচনার ‘রচনা কেয়ার’


কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। ছোটপর্দার রিয়েলিটি শো 'দিদি নাম্বার ১' এর মঞ্চে দিদিদের গল্প নিয়ে প্রতি রবিবার পর্দায় আসেন তিনি। তবে অভিনয়, উপস্থাপনা, সংসার সব সামলানোর পাশাপাশি নিজের ব্যবসাও দেখছেন। কয়েক বছর আগে শাড়ির ব্যবসা শুরু করেন রচনা। এবার নতুন ব্যবসায় নেমেছেন এই অভিনেত্রী।

‘রচনা কেয়ার’ নামে বাজারে বিউটি প্রোডাক্ট এনেছেন তিনি। সম্প্রতি অভিনেত্রীর এই বিউটি প্রোডাক্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই অনুষ্ঠানের কয়েকটি ছবিও শেয়ার করেছেন তিনি।

জানা গেছে, আপাতত বাজারে ৬টি প্রোডাক্ট এনেছেন রচনা। যার মধ্যে রয়েছে ডে ক্রিম, নাইট ক্রিম, ফেসওয়াশ, অ্যালোভেরা জেলের মতো বিউটি প্রোডাক্ট। সেই সঙ্গে বাজারের পাশাপাশি অনলাইনেও কেনা যাবে প্রোডাক্টগুলো।

প্রোডাক্টগুলোর সম্পর্কে রচনা বলেন, 'একেবারেই ঘরোয়া উপকরণ দিয়ে তৈরি হয়েছে এ প্রোডাক্টগুলো। তাই ত্বকের ক্ষতি হওয়ার প্রশ্নই ওঠে না। সব বয়সের মানুষই এ প্রসাধনীগুলো ব্যবহার করতে পারবেন।'

প্রসঙ্গত, বড়পর্দা থেকে ছোটপর্দায় এসে জনপ্রিয়তা যেন দ্বিগুণ করে ফেলেছেন রচনা। তবে শাড়ির ব্যবসা করায় ব্যাপক কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল এই অভিনেত্রীকে। কিন্তু সেসবকে কখনই পাত্তা দেননি। বরং নিজের ছন্দেই এগিয়ে গেছেন রচনা।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন