২৬ জুন ২০২৪, বুধবার



প্রেমে বারবার বিশ্বাসঘাতকতাই জুটেছে: শেহনাজ

বিনোদন ডেস্ক || ০৬ জুলাই, ২০২৩, ১০:০৭ এএম
প্রেমে বারবার বিশ্বাসঘাতকতাই জুটেছে: শেহনাজ


বিগ বস ১৩ এর রানার আপ শেহনাজ গিল। সংগীতে বেঁধেছেন নিজের মন প্রাণ। সম্প্রতি বলিউড ভাইজান সালমান খানের সিনেমা দিয়ে অভিষেক করেছেন বলিউডে। বিগ বসের ঘরে সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় আসেন তিনি। অনেকটা চঞ্চল প্রকৃতির পাঞ্জাবের ক্যাটরিনা।

কিন্তু সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর পর অনেকটাই বদলে গেছেন শেহনাজ। বলা চলে, অভিনেতা চলে যাওয়ায় জীবনের প্রতি আশা হারিয়ে অবসাদে ডুবে গিয়েছিলেন তিনি। গেল দেড় বছরে শুধুমাত্র কাজেই মনোযোগ দিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি প্রেমে বারবার বিশ্বাসঘাতকতাই জুটেছে বলে মন্তব্য করেছেন শেহনাজ।

মাঝে মধ্যেই ইন্ডাস্ট্রিতে নৃত্যশিল্পী ও জনপ্রিয় সঞ্চালকের রাঘব জুয়ালের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। অবশেষে এ প্রসঙ্গে খোলাসা করেছেন এই অভিনেত্রী। বরাবরই স্পষ্টবাদী শেহনাজ। বলিপাড়ায় সবাই কানাঘুষা করছেন, নতুন করে প্রেমে পড়েছেন তিনি!

এ প্রসঙ্গে স্পষ্টভাবে শেহনাজ জানান, প্রেমে বারবার বিশ্বাসঘাতকতাই জুটেছে। তিনি কাউকে ছেড়ে যাননি, সবাই তাকে ছেড়েই চলে গেছে। তাই এখন আর প্রেমে বিশ্বাসী নন এই অভিনেত্রী।

শেহনাজের মতে, এখন তার মনে হয়, এলে এসো, থাকলে থাকো, নয়তো বিদায় নাও। যদিও শেহনাজ জানান জীবনে নাকি সত্যিকারের প্রেম একবারই হয়েছে তার।

অবসাদে যখন শেহনাজ নিজেকে হারিয়ে ফেলেছিলেন, তখন বলিউডের ভাইজান সালমান খানই তাকে উৎসাহ দিয়ে কাজে ফেরান। সম্প্রতি অভিনেত্রী আরও জানান, তার প্রাণে যা চায়, তাই করছেন এখন, শুধু প্রাণের দোসর নেই। সূত্র : আনন্দবাজার

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন