০২ জুন ২০২৪, রবিবার



পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ‘সুড়ঙ্গ’

বিনোদন ডেস্ক || ২৪ জুন, ২০২৩, ১০:০৬ এএম
পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ‘সুড়ঙ্গ’


আসছে ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোর একটি ‘সুড়ঙ্গ’। এই সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক করতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় নায়ক আফরান নিশো। সঙ্গে আছেন তমা মির্জা। টিজার, ফোরটেস্ট টিজার আর নুসরাত ফারিয়ার আইটেম গান- এ নিয়ে এখন আলোচনায় সিনেমাটি। 

গুঞ্জন ছিল, বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও মুক্তি পেতে পারে নির্মাতা রায়হান রাফীর সিনেমাটি। গুঞ্জনই এবার সত্যি হলো। পশ্চিমবঙ্গে মুক্তি পাবে সিনেমাটি। পশ্চিমবঙ্গের খ্যাতনামা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) অফিসিয়াল ফেইসবুক পেজে পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে।

ভারতের ছবি বাংলাদেশে মুক্তি দিতে চাইলে সাফটা চুক্তি অনুযায়ী আমদানি করতে হয়। কিন্তু বাংলাদেশের ছবি ভারতে মুক্তি দিতে রাষ্ট্রীয় বা আইনি কোনো জটিলতা নেই। ফলে ভারতের পরিবেশকরা চাইলে বাংলাদেশের যে কোনো ছবি দেশটিতে মুক্তি দিতে পারেন। তাই কোনো জটিলতা ছাড়াই ওপার বাংলার দর্শক এ সিনেমাটি দেখার সুযোগ পাবেন।

এ বিষয়টি নিশ্চিত করেছেন রায়হান রাফিও। তিনি বলেন, 'এটা সত্যি আনন্দের খবর। সুড়ঙ্গ কলকাতাসহ পশ্চিমবঙ্গের সিনেমা হলগুলোতে দেখা যাবে। আমরা আশা করছি সেখানে ভালো সাড়া পাবো।'

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির আইটেম গান ‘কলিজার জান’। মুক্তির পরপরই দারুণ সাড়া ফেলেছে গানটি। এই গানে ঝড় তুলেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। সঙ্গে আছেন নায়ক আফরান নিশোও। 

এদিকে, দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আশা করা যাচ্ছে, ব্যবসাসফল হবে নিশোর প্রথম সিনেমা।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন