১৯ মে ২০২৪, রবিবার



শায়েস্তাগঞ্জে বাসের ধাক্কায় সিএনজি চালকসহ নিহত ৩

হবিগঞ্জ সংবাদদাতা || ০৪ জুন, ২০২৩, ১১:০৬ এএম
শায়েস্তাগঞ্জে বাসের ধাক্কায় সিএনজি চালকসহ নিহত ৩


জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের সুদিয়াখলা পৌর পানির ট্যাংক এলাকায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ ৩ জন নিহত হয়েছেন। রোববার (৪ জুন) সকাল সাড়ে ৬টায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা আজমিরীগঞ্জের আনন্দপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মুসা মিয়া (৬০), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়া গ্রামের আজিজুর রহমানের ছেয়ে জিয়াউর রহমান ও চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে সিএনজি অটোরিকশা চালক রফিক মিয়া (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়,  রোববার সকালে হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী মডার্ন পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালকসহ ৩ জন নিহত হন। এসময় সিএনজি অটোরিকশা ও বাস রাস্তা থেকে ছিটকে পাশের খাদে পড়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের একটি টিম ও শায়েস্তাগঞ্জ থানার পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল ইসলাম কামাল বলেন, ‘নিহদের লাশ হাসপাতালে রয়েছে। বাস ও সিএনজি অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে। ঘাতক বাস চালক পালিয়ে গেছে।’ 

ঢাকা বিজনেস/এইচ



আরো পড়ুন