২৬ জুন ২০২৪, বুধবার



সিসিইউতে ভর্তি অভিনেতা আব্দুল আজিজ

বিনোদন ডেস্ক || ০৫ ফেব্রুয়ারী, ২০২৩, ০৪:৩২ পিএম
সিসিইউতে ভর্তি অভিনেতা আব্দুল আজিজ


দেশের জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ ম্যাসিভ হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে হাসপাতালের সিসিইউতে ভর্তি রয়েছেন। বর্তমানে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। শনিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টর’স গিল্ড‘এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর।

কামরুজ্জামান সাগর বলেন, ‘ডিরেক্টরস গিল্ডের সম্মানিত সদস্য, অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ রাত ৮টার দিকে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে বারডেম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান তিনি ম্যাসিভ হার্ট অ্যাটাক করেছেন। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন। আব্দুল আজিজ সবার কাছে দোয়া চেয়েছেন।‘

প্রসঙ্গত, কয়েক দশক ধরে একাধারে মঞ্চ, রেডিও, টিভি ও সিনেমায় গেল অভিনয় করছেন আব্দুল আজিজ। রেডিওর প্রায় ১ হাজার ৬০০ নাটকে অভিনয় করেছেন তিনি। টিভিতে ৬ শতাধিক আর ১০০টিরও বেশি সিনেমার সফল অভিনেতা হয়ে দর্শকের মনে দাগ কেটেছেন এই গুণী অভিনেতা। তিনি একজন নির্মাতা ও লেখক।

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে নিয়মিত দেখতে পাওয়া যায় আব্দুল আজিজকে। সর্বশেষ আব্দুল আজিজ অভিনয় করেছেন অমিতাভ রেজা পরিচালিত 'রিক্সা গার্ল' সিনেমায়। 

ঢাকা বিজনেস/এন 



আরো পড়ুন