১৮ মে ২০২৪, শনিবার



কর্পোরেট কর্নার
প্রিন্ট

ভিসতার মানসম্পন্ন পণ্য-ক্রেতাদের সাড়া অব্যাহত থাকুক: মোস্তাফা জব্বার

স্টাফ রিপোর্টার || ২৬ জানুয়ারী, ২০২৩, ০৩:৩১ পিএম
ভিসতার মানসম্পন্ন পণ্য-ক্রেতাদের সাড়া অব্যাহত থাকুক: মোস্তাফা জব্বার ভিসতার প্যাভিলিয়ন পরিদর্শন করছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার


বঙ্গবন্ধু হাইটেক সিটিতে ভিসতার পণ্য তৈরি হয় জেনে ভূয়সী প্রশংসা করেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি বলেন, ‘ভিসতার মানসম্পন্ন পণ্য ও ক্রেতাদের সাড়া অব্যাহত থাকুক।’ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ডিজিটাল বাংলাদেশ মেলা শুরুর আগমুহূর্তে  দেশীয় ইলেকট্রনিক কোম্পানি ভিসতা প্যাভিলিয়ন পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

 এর আগে, সকাল সাড়ে ৯টায় মন্ত্রী অন্যান্য অতিথি নিয়ে মেলা প্রাঙ্গণ পরিদর্শনে আসেন। হঠাৎ  ভিসতার প্যাভিলিয়ন দেখে কৌতূহল নিয়ে দাঁড়ান।  এসময় তাকে স্বাগত জানান ভিসতার ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ। প্যাভিলিয়নে আরও উপস্থিত ছিলেন ভিসতার এক্সিকিউটিভ ডিরেক্টর ও হেড অব মার্কেটিং তানভীর জিহাদসহ অন্য কর্মকর্তারা।  

পরিদর্শনকালে টেলিযোগাযোগমন্ত্রী ভিসতার ম্যানিজিং ডিরেক্টরের কাছে ভিসতার অগ্রগতি ও সাফল্য সম্পর্কে জানতে চান।  ভিসতার কী কী নতুন পণ্য আসছে, সে বিষয়েও তিনি জানতে চান। এসময় মন্ত্রী ভিসতার সাফল্য কামনা করেন। 

ঢাকা বিজনেস/এম/এনই/



আরো পড়ুন