০৫ মে ২০২৪, রবিবার



সাংবাদিক আতিকুরের মৃত্যুতে মোল্লা জালাল-উদয় হাকিমের শোক

ঢাকা বিজনেস ডেস্ক || ২৩ এপ্রিল, ২০২৪, ০৪:০৪ পিএম
সাংবাদিক আতিকুরের মৃত্যুতে মোল্লা জালাল-উদয় হাকিমের শোক


সাংবাদিক আতিকুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতি, ঢাকার সভাপতি মোল্লা জালাল এবং সাধারণ সম্পাদক ঢাকা বিজনেস উদয় হাকিম। সমিতির পক্ষ থেকে এক বার্তায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়। 

উল্লেখ্য, টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার নির্বাহী সদস্য এবং দৈনিক ভোরের কাগজের যুগ্ম বার্তা সম্পাদক আতিকুর রহমান আজ মঙ্গলবার (২৩ এপ্রিল, ২০২৪) ভোর ৫টায় রাজধানীর আগারগাঁওয়ের ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রীসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। 

আতিকুর রহমান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। ছাত্রাবস্থায় দৈনিক আল আমিন পত্রিকায় যোগদানের মাধ্যমে তার সাংবাদিকতা শুরু। পরে তিনি দৈনিক মানবজমিন, দৈনিক দিনেরশেষে ও দৈনিক আজকালের খবর পত্রিকায় কাজ করেছেন। তিনি জাতীয় প্রেসক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য ছিলেন। 

দৈনিক ভোরের কাগজ কার্যালয়ে প্রথম জানাজা, বাদ জোহর জাতীয় প্রেস ক্লাবে দ্বিতীয় জানাজা, ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে তৃতীয় জানাজা শেষে গ্রামের বাড়ি টাঙ্গাইলের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক খন্দকার আছাব মাহমুদ আতিকুর রহমানের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 

 



আরো পড়ুন