২৬ জুন ২০২৪, বুধবার



না ফেরার দেশে অভিনেতা তারকা নাথ

বিনোদন ডেস্ক || ১৯ ফেব্রুয়ারী, ২০২৩, ০৮:৩২ পিএম
না ফেরার দেশে অভিনেতা তারকা নাথ


চলে গেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেতা তারকা নাথ। শনিবার (১৮ ফেব্রুয়ারি) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৩৯ বছর। 

চলতি বছর জানুয়ারি মাসে অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলার কুপামা টিডিপি সাধারণ সম্পাদক নারা লোকেশের যুবগালাম পদযাত্রায় অংশ নিয়েছিলেন তারকা নাথ। সে সময়ে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত কুপামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

পরে, ব্যাঙ্গালুরুর নারায়ণা ইনস্টিটিউট অব কার্ডিয়াক সায়েন্সে স্থানান্তরিত করা হয় এই অভিনেতাকে। কিন্তু, সব চেষ্টা ব্যর্থ করে না ফেরার দেশে চলে গেলেন তিনি। 

মৃত্যুকালে স্ত্রী আলেখ্যা ও এক কন্যা রেখে গেছেন এই অভিনেতা। অভিনেতার আরেকটি পরিচয় হচ্ছে অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও প্রয়াত বরেণ্য অভিনেতা এনটি রামা রাওয়ের নাতি তিনি। তার বাবার নাম নান্দামুরি মোহন কৃষ্ণা। দক্ষিনী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআরের চাচাতো ভাই।

তারাকা নাথের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর ভারতীয় শোবিজ ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে অনেক তারকাই শোক প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, তারকা নাথ ‘অমরাবতী’ ও ওয়েব সিরিজ ‘৯ আওয়ার্স’-এ অভিনয়ের জন্য অনেক জনপ্রিয়তা অর্জন করেন। ‘ওকাতো নম্বর কুরাড়ু’সহ বেশ কয়েকটি তেলেগু ছবিতেও অভিনয় করেছিলেন। তবে, রুপালি পর্দার চেয়ে রাজনীতিতে এসেই খ্যাতি অর্জন করেন তিনি। সূত্র: আনন্দবাজার

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন