২৬ জুন ২০২৪, বুধবার



ভিসতা ক্রিকেটে কোয়ার্টার ফাইনালে গেলো টাইগার ক্লাব

টাঙ্গাইল প্রতিনিধি || ১৩ ফেব্রুয়ারী, ২০২৩, ১২:৩২ এএম
ভিসতা ক্রিকেটে কোয়ার্টার ফাইনালে গেলো টাইগার ক্লাব


টাঙ্গাইলে চলছে ভিসতা টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩। বীনাপাণি কিশোর সমিতি আয়োজিত ১৬ দলের টুর্নামেন্টে রবিবার (১২ ফেব্রুয়ারি)-এর ম্যাচে জয়লাভ করে টাইগার ক্লাব। এর ফলে তারা টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলো। 

রবিবার (১২ ফেব্রুয়ারি) ম্যাচে টাইগার ক্লাবের প্রতিপক্ষ ছিল পাইকপাড়া যুব সংঘ। টসে হেরে ব্যাট করতে নেমে পাইকপাড়া সংগ্রহ করতে পারে মাত্র ৮৪ রান। তাতেই তাদের পড়ে যায় ৭ উইকেট। টাইগার ক্লাবের বোলিং তোপে নির্ধারিত ১৬ ওভারে ৮৪ রানেই আটকে যায় পাইকপাড়া। 

ছোট টার্গেট হওয়ায় শুরু থেকেই চালিয়ে গেলো টাইগার ক্লাব। মাত্র ৬ ওভারেই তারা গন্তব্যে চলে যায়। ৮৫ রান করতে তাদের হারাতে হয় ৩ উইকেট। ৭ উইকেটের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে টাইগার ক্লাব। 

ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন টাইগার ক্লাবের ইয়াছিন ভূঁইয়া। তার হাতে ট্রফি তুলে দেন পাথরাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন। টুর্নামেন্টে ম্যান অব দ্য ম্যাচের ট্রফি স্পন্সর করেছেন আমেরিকা প্রবাসী রুহুল আমিন।  

গত ৪ ফেব্রুয়ারি শুরু হয় ‘ভিসতা টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩’। টাইটেল স্পন্সর ভিসতা ইলেকট্রনিক্স-এর পক্ষ থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দল পাবে ভিসতা টেলিভিশন। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার ঢাকা বিজনেস।

ঢাকা বিজনেস/এনই/ই/



আরো পড়ুন