২৬ জুলাই ২০২৪, শুক্রবার



বিশেষ লুকে আম্বানি পারিবারের অনুষ্ঠানে সালমান খান

বিনোদন ডেস্ক || ০৯ জুলাই, ২০২৪, ০৩:০৭ পিএম
বিশেষ লুকে আম্বানি পারিবারের অনুষ্ঠানে সালমান খান


বছরজুড়ে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান জমজমাট ভাবেই চলছে। এবার আসল ধামাকা দেখার অপেক্ষায়। মূল বিয়ের অনুষ্ঠান হবে আগামী শুক্রবার (১২ জুলাই)। শেষ পর্যায়ের প্রাক-বিয়ের অনুষ্ঠান জমে উঠেছে। বিয়ের সপ্তাহ শুরু হয় গায়ে হলুদ অনুষ্ঠানের মধ্য দিয়ে। এই অনুষ্ঠানে সালমান খানের লুকটি ছিল নজরকাড়া।

সোমবার (৮ জুলাই) আম্বানিদের অনুষ্ঠানে অংশ নেন সালমান খান, রণবীর সিং, জাহ্নবী কাপুর, সারা আলি খান ও অনন্যা পান্ডেরা। তবে বলিউড ভাইজানের লুক দেখে অনেকে বলছেন তারও বুঝি বিয়ের ফুল ফুটবে এবার। হলুদ পাঞ্জাবিতে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান এসেছিলেন সবার সামনে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি প্রকাশ হলে নেটিজেনদেন মনে প্রশ্ন জাগে এবার কি ভাইজান বিয়ে করেই ফেলবেন? কিন্তু এই বিষয়টিতে সবসময় উদাসীন তিনি।

তার বিয়ের কোনো খবর না থাকলেও অনন্তের বিয়ের সব অনুষ্ঠানেই দেখা গেছে তাকে। রাতভোর আম্বানিদের পাশে থেকেই অনুষ্ঠান উপভোগ করছেন তিনি। এর আগে জামনগরের অনুষ্ঠানে তিন খানকে এক সাথে মঞ্চে পারফর্ম করতে দেখা যায়।

এবার গায়ে হলুদের অনুষ্ঠানে হলুদ পাঞ্জাবিতে সালমান খানের সারা মুখে লেগেছিল হলুদ। তাতেই উচ্ছ্বসিত অনুরাগীরা। এবার তাহলে বিয়েটা হয়েই যাবে, এমনই আশা তাদের।

সালমান তার বিয়ে নিয়ে তেমন কোন মন্তব্য করেন না। রসিকতা করেই বারবার বিয়ের প্রসঙ্গ এড়িয়ে যান। রোমানিয়ান মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়েছিলেন সালমান। শোনা গিয়েছিল তাদের সেই সম্পর্ক ভেঙে গেছে।

কিন্তু আম্বানিদের অনুষ্ঠানে সালমান-ইউলিয়াকে একসঙ্গে দেখা গেছে। তবে কি নতুন খবর নিয়ে হাজির হচ্ছেন ভাইজান এমনও প্রশ্ন নেটিজেনদের মনে ঘুরপাক খাচ্ছে।

অনুষ্ঠানে ক্যামেরায় পোজ দেয়ার সময় পাপারাজ্জিরা ‘সিকান্দার’ বলে সম্বোধন করেন তাকে। আপাতত সিকান্দারের শুটিংয়ে ব্যস্ত নায়ক। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন এ আর মুরগুদাস।



আরো পড়ুন