২৬ জুন ২০২৪, বুধবার



সিরিজ বাঁচানোর ম্যাচে রাতে মাঠে নামবে টাইগাররা

ক্রীড়া ডেস্ক || ২৩ মে, ২০২৪, ০১:০৫ পিএম
সিরিজ বাঁচানোর ম্যাচে রাতে মাঠে নামবে টাইগাররা


তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ বাঁচাতে ঘুরে দাঁড়ানো ছাড়া কোন পথ খোলা নেই বাংলাদেশর সামনে। ম্যাচের আগে অনুশীলন না করে হিউস্টনে নাসা স্পেস সেন্টার ঘুরে দেখেছেন ক্রিকেটাররা। আত্মবিশ্বাসী যুক্তরাষ্ট্রের লক্ষ্য, এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়। বৃহস্পতিবার (২৩ মে) টেক্সাসের হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে খেলা শুরু হবে রাত ৯টায়। 

টিম বাংলাদেশ নিয়ে আস্থার শঙ্কট চারপাশে। যুক্তরাষ্ট্রের মত দলের সঙ্গে হার মেনে নেয়া কঠিন। দুঃস্বপ্নের পর এবার দ্বিতীয় টি টোয়েন্টি। যেখানে চাপটা এখন বাংলাদেশের ওপর। টপ অর্ডার ব্যর্থতা কাটছেই না, মিডল অর্ডারে এক বা দু’জনের উপর নির্ভর করে বড় স্কোর সহজ নয়। লিটন দাস, নাজমুল শান্ত, সৌম্য সরকাররা রানে না ফিরলে বিপদ আরও বাড়তে পারে। দু’অভিজ্ঞ সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহরও ছন্দে ফেরা জরুরি।

ব্যাটারদের টানা ব্যর্থতার মাঝেও এতদিন বোলিং ইউনিট তবু আশা দেখিয়েছে। কিন্তু যুক্তরাষ্ট্রের বিপক্ষে তারাও করেছেন হতাশ। আইপিএল মাতানো মুস্তাফিজের জাতীয় দলে ভিন্ন রুপ। ডেথ ওভারে কার্যকর হতে পারছেন না ফিজ। সাকিব আল হাসানের মত অভিজ্ঞ বোলার কেন শেষ ওভারে বল করলেন না সে প্রশ্নও উঠেছে। হারের মত খেলার ধরণ নিয়েও চলছে সমালোচনা। সব উত্তর দ্বিতীয় ম্যাচে দিতে পারবেতো নাজমুল শান্তর দল?

যুক্তরাষ্ট্র বাংলাদেশকে হারিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে। বিশ্বকাপের আগে নিজেদের ভালোভাবেই প্রস্তুত করছে আয়োজকরা। এ মোমেন্টাম কাজে লাগিয়ে সিরিজ জিততে চায় আমেরিকা।

অচেনা ক্রিকেটাররা এক এক করে চেনাচ্ছেন নিজেদের। দলে তারকা বলতে ছিল সাবেক নিউজিল্যান্ডার কোরি অ্যান্ডারসন। স্টিভেন টেইলর, হারমিত সিং দেখিয়েছেন প্রতিভার ঝলক। এ ম্যাচে হয়ত চেনা যাবে অন্য কাউকে।

বাংলাদেশের করুণ পরিস্থিতিতেও স্বাগতিক সমর্থকদের সমর্থন থাকবে টাইগারদের প্রতি এটাই প্রত্যাশা। এমন ম্যাচটি দেখতে মুখিয়ে থাকবে কোটি টাইগার সমর্থকরা। ম্যাচটি দেখা যাবে নাগরিক টিভিতে। টফি অ্যাপসে। এছাড়াও বল বাই বল আপডেট জানা যাবে এখানে। 



আরো পড়ুন