১৮ মে ২০২৪, শনিবার



দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তামিম মৃধা

বিনোদন ডেস্ক || ২৪ ফেব্রুয়ারী, ২০২৪, ০৯:০২ এএম
দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তামিম মৃধা


জনপ্রিয় ইউটিউবার ও ছোটপর্দার অভিনেতা তামিম মৃধা ফের বিয়ে করেছেন। তার স্ত্রীর নাম রাইসা ইসলাম। পরিবারিক আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে এ খবর নিজেই জানিয়েছেন তামিম মৃধা।

এদিন সোশ্যালে বিয়ের খবর জানিয়ে তিনি বলেন, ‘আমার আগের সম্পর্কটা অনেক আগেই ভেঙে গেছে। যদিও কখনোই আমি আমার ব্যক্তিগত বিষয়গুলো প্রকাশ্যে আনতে চাইনি। কেননা, এসব খুবই সংবেদনশীল বিষয়।’

এর আগে ২০১৯ সালে দীর্ঘদিনের প্রেমিকা ফাইরোজ ইয়াসমিনকে বিয়ে করেছিলেন তামিম মৃধা। পরবর্তীতে সেই সম্পর্ক বিচ্ছেদ হয়। আর বিচ্ছেদের খবর গোপন থাকতেই রাইসা ইসলামের সঙ্গে নতুন বিয়ের খবর জানালেন এ অভিনেতা। এ কারণে বিষয়টি নিয়ে নানা আলোচনা শুরু হয়েছে সোশ্যালে।

এদিকে রাইসা ইসলামের সঙ্গে বিয়ের ব্যাপারে দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তামিম মৃধা। তিনি জানান, রাইসা ইসলামের সঙ্গে দেড় বছরের বেশি সময়েরও পরিচয় তার। তারপর সম্পর্কটা ভালো লাগায় গড়ায়। তবে নিজেদের মধ্যে পরিচয় ও সম্পর্কের কথা এতদিন গোপন রেখেছিলেন তারা। চেয়েছিলেন বিয়ের পর সবাইকে জানাবেন বিষয়টি।

তার ভাষ্যমতে―ব্যক্তিগত বিষয়টি তিনি নিজে সামনে আনেননি আগে। তারা একে অপরকে পছন্দ করতেন। এরপর পারিবারিকভাবে বিয়ের আয়োজন করা হয়।

তামিম মৃধা বলেন, আজ আমাদের দুই পরিবারের সদস্যদের নিয়ে আকদ হলো আমার ও রাইসার। জুমার নামাজের পরই মিরপুরের ডিওএইচএস সেন্ট্রাল মসজিদে বিয়ে হয়েছে আমাদের। নিজেদের মধ্যে মতের মিল রয়েছে। বোঝাপড়াও ভালো। এ জন্য মনে হয়েছে একসঙ্গে পথ চলা যায়।

এছাড়া স্ত্রী রাইসা ইসলাম সম্পর্কে তিনি বলেন, সে এখন আমার ঘরনি। সে আইন বিষয়ে পড়ালেখা করেছে। এখন তার মন যা চায়, সেটিই করবে। সবসময় আমরা একে অন্যের পাশে আছি। আমরা আজ নতুন জীবনে পা রাখলাম। সবার কাছে আমাদের জন্য দোয়া চাই।

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরুর দিকে গান করতেন তামিম মৃধা। গানের পাশাপাশি বিভিন্ন হাস্যরস ভিডিও তৈরি করতেন। যা ইউটিউবে প্রকাশ করা হতো। সেখান থেকে পরিচিত লাভ করেন তিনি। এরপর ২০১৫ ভালোবাসা দিবসের নাটকে অভিনয়ের সুযোগ হয়। পরিচালক রাহাস রহমানের ‘মাংকি বিজনেস’ নাটকে অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় অভিষেক হয়। এরপর নাটকে নিয়মিত অভিনয় শুরু করেন তামিম মৃধা।



আরো পড়ুন