১৯ মে ২০২৪, রবিবার



মেসি ধ্বনিতে মুখর আর্জেন্টিনার আকাশ

ক্রীড়া ডেস্ক || ২০ ডিসেম্বর, ২০২২, ১০:২৭ পিএম
মেসি ধ্বনিতে মুখর আর্জেন্টিনার আকাশ


দীর্ঘ অপেক্ষার পর বিশ্বচ্যাম্পিয়ন হলো আর্জেন্টিনা। জয়ের নায়ক হলেন মেসি। এ নিয়ে দেশটিতে আনন্দ-উৎসবের কোনো কমতি নেই। চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা দিতে দেশটির রাস্তায় লাখ লাখ মাানুষ। সবার মুখেই ধ্বনিত হচ্ছে মেসি।   


ইতোমধ্যে দেশটিতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে আজ। এদিকে মেসিরাও স্বপ্নের সোনালি কাপ নিয়ে দেশে পৌঁছেছেন। তাদের বরণ করে নিতে এজেইজার মিনিস্ট্রো পিস্তারিনি আন্তর্জাতিক বিমানবন্দরে মানুষের ঢল।   

 

বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনায় বর্তমানে আনন্দের রঙ ছড়িয়ে গেছে। সেই আনন্দের মাত্রা আরও বাড়িয়ে দিতে আর্জেন্টিনায় একদিনের রাষ্ট্রীয় ছুটি ঘোষণা করেছে দেশটির সরকার।


মঙ্গলবার (২০ ডিসেম্বর) এই রাষ্ট্রীয় ছুটির দিন নির্ধারণ করা হয়েছে। ছুটির দিনে বিশ্বজয়ী ফুটবলারদের সঙ্গে সবাই যাতে আনন্দের আতিশয্যে হারিয়ে যায়, তার জন্যই এমন পদক্ষেপ নিয়েছে দেশটির সরকার। কাতার থেকে আর্জেন্টিনায় পৌঁছানো বিশ্বজয়ী দলটির সঙ্গে সমর্থক ভক্তরা এয়ারপোর্ট থেকে বুয়েন্স আয়ার্সের ওবেলিস্কেতে এসে বিজয় উদযাপন করবেন।


রাতেও রাজধানীর মহাসড়কে মানুষের ঢল


এর আগে, সোমবার স্থানীয় সময় সকালে কাতার থেকে বুয়েন্স আয়ার্সের উদ্দেশে যাত্রা করের লিওনেল স্ক্যালোনি ও তার দল। বিমানে উঠে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবিও পোস্ট করেন মেসি- দি মারিয়ারা। কাতার থেকে ইতালির রোম হয়ে আর্জেন্টিনার স্থানীয় সময় মধ্যরাতে দেশে পৌঁছান বিশ্বচ্যাম্পিয়নরা।

ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন