এইচএসসি: মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫


টাঙ্গাইল প্রতিনিধি , : 15-10-2024

এইচএসসি: মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫

এইচএসসি পরীক্ষায় টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ সেরা ফল অর্জন করেছে। বিজ্ঞান বিভাগ থেকে ৪৮ জন এইচএসসি পরীক্ষায় ইংরেজি ভার্সনে অংশ নিয়ে ৪৬ জনই গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। ৪৬ জন ক্যাডেট গোল্ডেন জিপিএ-৫ পাওয়ায় ও সেরা ফল অর্জন করায় ক্যাডেট কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আনন্দ দেখা দিয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) কলেজ ক্যাম্পাসে গিয়ে দেখা গেছে উৎসাহ উদ্দীপনা। 

মির্জাপুর ক্যাডেট কলেজের অ্যাডজুট্যান্টসহ শিক্ষকরা বলেন, মির্জাপুর ক্যাডেট কলেজ একটি অনন্য ও স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। ক্যাডেট কলেজের পরিচালনা পরিষদ, কলেজের অধ্যক্ষ, শিক্ষক মণ্ডলী, অভিভাবক ও ক্যাডেটদের অক্লান্ত শ্রমের ফলেই প্রতি বছর জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ইংরেজি ভার্সনে মির্জাপুর ক্যাডেট কলেজ সারাদেশের শিক্ষা প্রতিষ্টানগুলোরে মধ্যে মেধা তালিকায় স্থান দখল করে আসছে। এবছরও এইচএসসি পরীক্ষায় ফল সন্তোষজনক হয়েছে।

এ ব্যাপারে ক্যাডেট কলেজের অধ্যক্ষ কর্নেল রিয়াজ আহমেদ চৌধরী বলেন, জ্ঞানই শিক্ত, বিদ্যাই বল এই স্লোগানে মির্জাপুর ক্যাডেট কলেজ প্রতিষ্ঠিত। বিগত দিনেও সবার সার্বিক সহযোগিতা ভালো ফল অর্জন করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে মির্জাপুর ক্যাডেট কলেজের সুনাম যেন দেশে-বিদেশে ছড়িয়ে পরে সে জন্য সবার সার্বিক সহযোগিতা কামনা করছি।

 



উপদেষ্টা সম্পাদক: সামছুল আলম
সম্পাদক:  উদয় হাকিম
প্রকাশক: লোকমান হোসেন আকাশ



কার্যালয়: বসতি অ্যাসোসিয়েটস (সি-৩), প্লট- ০৬,
ব্লক- এস ডব্লিউ (এইচ), গুলশান এভিনিউ, গুলশান-১, ঢাকা।
মোবাইল: ০১৭১৫১১৯৪৪৪,
ইমেইল: dhakabusines@gmail.com