ইউনিয়ন ব্যাংকের নতুন পর্ষদের ১ম সভা অনুষ্ঠিত


ঢাকা বিজনেস ডেস্ক , : 03-09-2024

ইউনিয়ন ব্যাংকের নতুন পর্ষদের ১ম সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ব্যাংক গঠিত ইউনিয়ন ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদের ১ম সভা অনুষ্ঠিত হয়েছে সোমবার (২ সেপ্টেম্বর)। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান মু. ফরীদ উদ্দীন আহমদ। ব্যাংকের প্রধান কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। 

এতে আরও উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য হুমায়ুন কবীর, মোহাম্মদ সাইফুল আলম, ড. শহিদুল ইসলাম জাহীদ ও শেখ জাহিদুল ইসলাম প্রমুখ। 

সভার শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার সাম্প্রতিক অভ্যুত্থানে নিহত সবার আত্মার মাগফিরাত কামনাসহ আহত ও ক্ষতিগ্রস্থদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়। 

নবগঠিত পর্ষদ ব্যাংকের সব আমানতকারী, ব্যবসায়িক অংশীদার, স্টেকহোল্ডার, শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীদের ব্যাংকের প্রতি আস্থা ও সহযোগিতা অব্যাহত রাখার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। 

পর্ষদ ব্যাংকের সার্বিক আর্থিক অবস্থা গভীরভাবে পর্যালোচনা করে। পাশাপাশি বর্তমান সমস্যাবলি সব স্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়িক অংশীদার, আমানতকারী-সহ অন্যান্য স্টেকহোল্ডার ও বাংলাদেশ ব্যাংকসহ সব নিয়ন্ত্রণকারী সংস্থার নির্দেশ ও সহযোগিতা নিয়ে সম্ভাব্য স্বল্পতম সময়ে সমাধানের সংকল্প ব্যক্ত করেন।

পরিশেষে, পর্ষদ সবার সহযোগিতায় ইউনিয়ন ব্যাংককে শরিয়াহ মোতাবেক পরিচালনার মাধ্যমে একটি আদর্শ ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত করার বিষয়ে দৃঢ় আশাবাদ ব্যক্ত করা হয়। 


উপদেষ্টা সম্পাদক: সামছুল আলম
সম্পাদক:  উদয় হাকিম
প্রকাশক: লোকমান হোসেন আকাশ



কার্যালয়: বসতি অ্যাসোসিয়েটস (সি-৩), প্লট- ০৬,
ব্লক- এস ডব্লিউ (এইচ), গুলশান এভিনিউ, গুলশান-১, ঢাকা।
মোবাইল: ০১৭১৫১১৯৪৪৪,
ইমেইল: dhakabusines@gmail.com