ডিএসইসি-প্রেস কাউন্সিল মতবিনিময়


ঢাকা বিজনেস ডেস্ক , : 28-05-2024

ডিএসইসি-প্রেস কাউন্সিল মতবিনিময়

অনুষ্ঠিত হয়ে গেলো পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সঙ্গে বাংলাদেশ প্রেস কাউন্সিলের (বিপিসি) মতবিনিময় সভা। মঙ্গলবার (২৮ মে) দুপুরে রাজধানীর তোপখানাস্থ বিপিসি মিলনায়তনে ‘সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউন্সিরের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম। সাংবাদিকদের বাধ্যতামূলক ডিগ্রি পাস সংক্রান্ত যে আলোচনা সমালোচনা চলছে সে বিষয়ে তিনি বলেন, ‘বিষয়টা কারও একার সিদ্ধান্ত নয়। ডিগ্রি পাসের বিষয়টি সবাইকে নিয়েই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্থাটির সচিব শ্যামল চন্দ্র কর্মকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএসইসির সভাপতি মুক্তাদির অনিক। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশের আলোর প্রকাশক ও সম্পাদক মফিজুর রহমান খান বাবু, ডিএসইসির সাবেক সভাপতি আশরাফুল ইসলাম ও জাকির হোসেন ইমন, সিনিয়র সদস্য মোশাররফ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেস কাউন্সিলের সুপারিনটেনডেন্ট মোহাম্মদ সাখাওয়াত হোসেন। 

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ডিএসইসির সহ-সভাপতি আলী ইমাম সুমন, যুগ্ম সম্পাদক মনির আহমাদ জারিফ, কোষাধ্যক্ষ নাজিম উদ-দৌলা সাদী, সাংগঠনিক সম্পাদক শহীদ রানা, দপ্তর সম্পাদক জাফরুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আরিফ আহমেদ, ডিএসইসির প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. তারেক হোসেন বাপ্পি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদ হাসান, কল্যাণ সম্পাদক মো. সাফায়েত হোসেন, নারী বিষয়ক সম্পাদক ফারহানা নাজনীন ফ্লোরা ছাড়াও নবনির্বাচিত ডিএসইসির কার্যনির্বাহী সদস্য, সংগঠনের সদস্য ও বিভিন্ন সাংবাদিক নেতারা। 


উপদেষ্টা সম্পাদক: সামছুল আলম
সম্পাদক:  উদয় হাকিম
প্রকাশক: লোকমান হোসেন আকাশ



কার্যালয়: বসতি অ্যাসোসিয়েটস (সি-৩), প্লট- ০৬,
ব্লক- এস ডব্লিউ (এইচ), গুলশান এভিনিউ, গুলশান-১, ঢাকা।
মোবাইল: ০১৭১৫১১৯৪৪৪,
ইমেইল: [email protected]