বিচ্ছেদের পথে জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক


ক্রীড়া ডেস্ক , : 18-05-2024

বিচ্ছেদের পথে জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক

হলিউডের জনপ্রিয় তারকা দম্পতি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে তাদের বিচ্ছেদের। সম্প্রতি দ্য ডেইলি মেইল জানিয়েছে, আলাদা থাকতে শুরু করেছেন তারা। গত কয়েকদিন ধরেই একসঙ্গে দেখা যাচ্ছে না জেনিফার-বেনকে। এরই মধ্যে ইনস্টাগ্রামে একটি পোস্টে লাইক দিয়ে বিচ্ছেদের আশঙ্কা উসকে দিয়েছেন জেনিফার লোপেজ। একটি পেজ থেকে দেওয়া ওই পোস্টে লেখা রয়েছে, যার মধ্যে সততা ও মানসিক নিরাপত্তা নেই; তার সঙ্গে আপনি কখনো একটি সুস্থ সম্পর্ক গড়ে তুলতে পারবেন না।

এমন পোস্টে জেনিফার লোপেজের রিঅ্যাকশন দেখে নেটিজেনদের অনেকেই মনে করছেন বিবাহ বিচ্ছেদ এবার চূড়ান্ত। এর আগে হলিউডভিত্তিক সংবাদ সংস্থা টিএমজেড-র এক প্রতিবেদনে বলা হয়েছে, লোপেজ ও অ্যাফ্লেক আলাদা থাকছেন।

তবে বৃহস্পতিবার (১৬ মে) ভিন্ন চিত্র দেখা গেছে লস অ্যাঞ্জেলসের এক স্টুডিওতে। যেখানে নৃত্য অনুশীলনের জন্য এসেছিলেন জেনিফার লোপেজ। সে সময় তার হাতে বিয়ের আংটি দেখা গেছে। তাই বিচ্ছেদের বিষয়টিকে এখনো গুঞ্জন হিসেবে বিবেচনা করছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

এর সঙ্গে জেনিফার লোপেজ নিউ ইয়র্কে নতুন সিনেমা ‘অ্যাটলাস’-এর প্রচারে ব্যস্ত। সম্প্রতি মেট গালায় এসেছিলেন তিনি। তবে সঙ্গে ছিলেন না বেন। অভিনেতা নাকি আপাতত পরের ছবি ‘অ্যাকাউন্ট্যান্ট টু’-এর শুটিং ও বাচ্চাদের সামলাতে ব্যস্ত।

২০০১ সালে প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন জেনিফার-বেন। ২০০২-এর নভেম্বরে বাগদানও সারেন তারা। পরের বছর বিয়ে হওয়ার কথা থাকলেও তা আর বাস্তবায়িত হয়নি। ২০০৪ সালে ভেঙে যায় তাদের সম্পর্ক। তার প্রায় ১৭ বছর বাদে ২০২১ সাল থেকে ফের একসঙ্গে দেখা যায় জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেককে। বছর ঘুরতে না ঘুরতেই বিয়েও করে নেন তারা। একসঙ্গে থাকার জন্য নতুন বাড়িও কিনেছিলেন তখন।


উপদেষ্টা সম্পাদক: সামছুল আলম
সম্পাদক:  উদয় হাকিম
প্রকাশক: লোকমান হোসেন আকাশ



কার্যালয়: বসতি অ্যাসোসিয়েটস (সি-৩), প্লট- ০৬,
ব্লক- এস ডব্লিউ (এইচ), গুলশান এভিনিউ, গুলশান-১, ঢাকা।
মোবাইল: ০১৭১৫১১৯৪৪৪,
ইমেইল: [email protected]