মেয়ের জন্য বিশেষ আয়োজন করছেন পরীমণি


বিনোদন ডেস্ক , : 11-05-2024

মেয়ের জন্য বিশেষ আয়োজন করছেন পরীমণি

চিত্রনায়িকা পরীমণির ছেলে পুণ্যের জন্মের এখনো দুই বছর পূর্ণ হয়নি। তবে এরইমধ্যে কোলজুড়ে কন্যাসন্তান এসেছে। তার নাম রেখেছেন সাফিয়া সুলতানা প্রিয়ম। গত ৩ মে জন্ম হয়েছে প্রিয়মের। মাত্র ৬ দিনের মেয়েকে দত্তক নিয়েছেন এই নায়িকা।

পরীমণি সেই সন্তানের জন্য আকিকার আয়োজন করতে যাচ্ছেন। বিষয়টি চ্যানেল 24-কে নিজেই নিশ্চিত করেছেন তিনি। এ ব্যাপারে পরীমণি বলেন, এ এক অন্যরকম অনুভূতি। ছেলের পর মেয়ে, কী যে আনন্দ। আগামী ১২ মে ওর আকিকা করব। মা হিসেবে যতটা সম্ভব সুন্দর করা যায়, সেটাই চেষ্টা করব আমি।

এ অভিনেত্রী কন্যাসন্তান দত্তক নেয়ার ভাবনা প্রসঙ্গে বলেন, আমি মন থেকে যা চাই সেটি করি। কে কী বলল, তা নিয়ে কখনো ভাবিনি। কে বলেছে বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না? কে বলেছে জন্ম দেয়া মা-বাবা ছাড়া সন্তান মানুষ হয় না?

তবে কন্যাসন্তানের মা হতে পেরে ভীষণ উচ্ছ্বসিত এ অভিনেত্রী। তিনি বলেন, আসলে ভেবেচিন্তে বা পরিকল্পনা করে ঘটেনি বিষয়টি। আমি খুব বিশ্বাস করি যে, স্রষ্টা কিছু জিনিস নির্ধারণ করে রাখেন, নিজেই পরিকল্পনা করে রাখেন। তিনি উপর থেকে যা প্ল্যান করে রাখবেন, সেটি হবে, যা কখনোই আমরা পরিবর্তন করতে পারি না। ঠিক সেভাবেই সে আমার জীবনজুড়ে এসেছে।

প্রসঙ্গত, ২০২২ সালের ১০ আগস্ট পরীমণির ছেলে পুণ্যের জন্ম হয়। ওই সময় বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনে ছেলের আকিকা সম্পন্ন করেছেন শরিফুল রাজ ও অভিনেত্রী। আয়োজনে দুই তারকার পরিবারের সদস্যসহ নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, রেদওয়ান রনি, চয়নিকা চৌধুরী, রায়হান রাফী প্রমুখ উপস্থিত ছিলেন।


উপদেষ্টা সম্পাদক: সামছুল আলম
সম্পাদক:  উদয় হাকিম
প্রকাশক: লোকমান হোসেন আকাশ



কার্যালয়: বসতি অ্যাসোসিয়েটস (সি-৩), প্লট- ০৬,
ব্লক- এস ডব্লিউ (এইচ), গুলশান এভিনিউ, গুলশান-১, ঢাকা।
মোবাইল: ০১৭১৫১১৯৪৪৪,
ইমেইল: [email protected]