২৬ জুন ২০২৪, বুধবার



আসছে ইমরান-তৃষার গান

বিনোদন ডেস্ক || ০৫ জুন, ২০২৩, ০৩:০৬ পিএম
আসছে ইমরান-তৃষার গান


দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। তার নতুন গান মানেই ভক্ত শ্রোতা দর্শকের মধ্যে নতুন এক উন্মাদনা। গান প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই যেন সাড়া পড়ে যায়। এবার রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ইমরানের নতুন গান ‘ওরে জান’। গানটি প্রকাশ পাবে সোমবার (৫ জুন)। 

এবারই প্রথম তার সঙ্গে গেয়েছেন চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭-এর বিস্ময়কর কণ্ঠ মারুফা তৃষা। গানের কথা লিখেছেন যথারীতি ‘রঙ্গন মিউজিকে’র কর্ণধার জামাল হোসেন।

এর আগেও জামাল হোসেনের লেখা বেশ কয়েকটি গান গেয়েছেন ইমরান। এবার ইমরানের সঙ্গে যুক্ত হলেন মারুফ তৃষা। গানের সুর সংগীত করেছেন ইমরান নিজেই। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। নেপালে ও ঢাকায় এই গানের মিউজিক ভিডিওর দৃশ্য ধারণ করা হয়েছে বলে জানান ইমরান। এতে ইমরানের সঙ্গে মডেল হিসেবে আছেন নাজনীন নীহা। 

‘ওরে জান’ গানটি প্রসঙ্গে ইমরান মাহমুদুল বলেন, 'এই গানে আমার সহশিল্পী তৃষা। ২০১৭ সালে সেরাকণ্ঠ থেকে যে ক’জন শিল্পী উঠে এসেছেন তাদের মধ্যে তৃষার কণ্ঠটি এক কথায় দারুণ। তার ভয়েজ ইউনিক একটি ভয়েজ। আশা করছি তৃষার সঙ্গে সামনে আরও অনেক কাজ হবে। ‘ওরে জান’ গানে তার গায়কি শ্রোতা দর্শকের ভালো লাগবে। তৃষার জন্য অনেক শুভকামনা।'

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন