২৭ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার



যে কারণে নায়িকা হওয়ার প্রস্তাব ফেরালেন দীপ্তি

ঢাকা বিজনেস ডেস্ক || ২৯ আগস্ট, ২০২৪, ০৭:৩৮ এএম
যে কারণে নায়িকা হওয়ার প্রস্তাব ফেরালেন দীপ্তি


শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে একটি বেসরকারি টিভি চ্যানেলে টক শো ‘টু দ্য পয়েন্ট’-এ উপস্থাপনা করে আলোচনায় এসেছেন অনুষ্ঠানটির সঞ্চালক দীপ্তি চৌধুরী। টক শোতে সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের রোষানলে পড়েন এই সঞ্চালক।

পুরো অনুষ্ঠানে সাবেক বিচারপতি বেশ কয়েকবার উপস্থাপিকার ওপর নিজের ক্ষোভ ঝাড়েন। ঘটনাটির ভিডিও ফুটেজ সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। যেখানে অতিথির আক্রমণাত্মক আচরণের মুখে দীপ্তির ধৈর্য ও সহনশীলতা ব্যাপক প্রশংসিত হয়।

এ ঘটনার পর দীপ্তিকে নায়িকা হওয়ার প্রস্তাব দিয়েছে দেশের অন্যতম শীর্ষ চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তবে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন তিনি।

দীপ্তিকে সিনেমার প্রস্তাব দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। তিনি বলেন, নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। ইতোমধ্যে স্ক্রিপ্ট লেখার কাজ শেষ। সিনেমাটির জন্য নতুন একজন মুখ খুঁজছি। প্রথমে দীপ্তি চৌধুরীকে নায়িকা হিসেবে চেয়েছিলাম। 

কিন্তু এ মুহূর্তে সিনেমায় অভিনয় করতে চাচ্ছেন না তিনি। সিনেমাটির গল্পে সমাজের বাস্তবচিত্র ফুটে উঠবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

জানা গেছে, পরিচিতজনের মাধ্যমে দীপ্তিকে সিনেমাটির প্রস্তাব দেওয়া হয়। তবে বিনয়ের সঙ্গে নায়িকার হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন উপস্থাপিকা।

দীপ্তি জানান, উপস্থাপনা তার পেশা। এ কাজটি সঠিকভাবে করার চেষ্টা করছেন। এছাড়া পড়াশোনা, লেখালেখি ও উন্নয়নমূলক কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান তিনি। আপাতত অভিনয়ে যুক্ত হতে চান না বলেও জানান দীপ্তি




আরো পড়ুন