১৫ মে ২০২৪, বুধবার



দেশ-জনগণের জন্য কাজ করতে আ. লীগের নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

ঢাকা বিজনেস ডেস্ক || ২৭ এপ্রিল, ২০২৪, ১১:০৪ এএম
দেশ-জনগণের জন্য কাজ করতে আ. লীগের নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান


দেশ ও জনগণের উন্নয়নে কাজ করার পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ছড়িয়ে দেওয়ার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের পাশাপাশি দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নে আপনাদের কাজ করতে হবে।’ থাইল্যান্ড আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর  আবাসস্থলে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এই আহ্বান জানান।

সাক্ষাৎ শেষে সাংবাদিকদের বিস্তারিত জানান প্রধানমন্ত্রীর বক্তৃতা লেখক মো. নজরুল ইসলাম। 

বঙ্গবন্ধু তার অনুপ্রেরণার উৎস উল্লেখ করে নেতা-কর্মীদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, জাতির পিতাকে অসময়ে হত্যা করা হলেও ‘তার আদর্শ আমাদের মধ্যে রয়ে গেছে এবং সে কারণেই আমি তার (বঙ্গবন্ধু) আদর্শ বাস্তবায়ন করতে কাজ করছি। বঙ্গবন্ধু দেশের গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর স্বপ্ন দেখেছিলেন।

গত ১৫ বছরে দেশের উল্লেখযোগ্য অগ্রগতি ও উন্নয়নের কথা উল্লেখ করে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা বলেন, দীর্ঘদিন ধারাবাহিকভাবে ক্ষমতায় থাকার ফলে এ অগ্রগতি অর্জন সম্ভব হয়েছে।

নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে বলেন, অনেক বাংলাদেশী থাইল্যান্ডের নাগরিকত্ব পেয়েছেন, তারা দ্বৈত নাগরিকত্ব বজায় রাখতে চান। দ্বৈত নাগরিকত্বের বিষয়ে তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। সূত্র: বাসস

ঢাকা বিজনেস/এনই/




আরো পড়ুন