১৬ মে ২০২৪, বৃহস্পতিবার



নতুন সিনেমায় ফারিয়া

বিনোদন ডেস্ক || ২৭ মে, ২০২৩, ১২:০৫ পিএম
নতুন সিনেমায় ফারিয়া


দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। তবে বাংলাদেশের সিনেমার চেয়ে কলকাতার সিনেমাতেই বেশি দেখা যায় তাকে। সম্প্রতি, কলকাতার আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। শীঘ্রই সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে। 

নাম ঠিক না হওয়া এি সিনেমাটি পরিচালনা করছেন বাবা যাদব। এতে ফারিয়ার বিপরীতে দেখা যাবে সোমরাজ মৈত্রীকে। নতুন সিনেমা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘এর গল্প দারুণ। আমার চরিত্রটিও অসাধারণ। এখন এর চেয়ে বেশি কিছু বলতে পারব না। আমার বিশ্বাস সিনেমাটি দর্শক পছন্দ করবেন।’ 

এদিকে সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত ‘আবার বিবাহ অভিযান’ নামে একটি সিনেমা। এটি তারই অভিনীত ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়াল। গত কয়েকদিন ধরে নায়ক অঙ্কুশকে নিয়ে কলকাতায় এ সিনেমার প্রচারণায় ব্যস্ত ছিলেন ফারিয়া। প্রচারণা শেষে গতকাল দেশে ফিরেছেন। 

অন্যদিকে, বাংলাদেশে কিছুদিন আগে ‘ফুটবল ৭১’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এতে তার সঙ্গে দীর্ঘদিন পর জুটি বেঁধে অভিনয় করেছেন আরেফিন শুভ। সিনেমাটি চলতি বছর মুক্তি দেওয়ার কথা রয়েছে। পাশাপাশি তার অভিনীত ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমাও আছে মুক্তির অপেক্ষায়।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন